Walton Primo H8 Pro (3GB+32GB)

৳ 8,499.00

13 MP Back Camera

8 MP Selfie Camera

3 GB RAM

32 GB ROM

3520 mAh Battery

Description

Walton Primo H8 Pro is the new Walton 4G smartphone 2019. This new Walton smartphone comes with 13 MP back camera and 8 MP selfie camera. Let’s see the full specifications of this latest Walton smartphone 2019.

Walton Primo H8 Pro Specifications

Price In Bangladesh (BD): 8,499 Taka (official price)


Status: Available In Bangladesh


SIM: dual SIM dual standby (nano-SIM card)


Network: 2G, 3G, 4G


WLAN: wifi, hotspot


OS (Operating System): Android version 9 (Pie)


Display: 5.71 inches IPS, ratio 19:9


Resolution (Display Resolution): 720 pixels * 1520 pixels


Protection (Display Protection):


Back Camera (Rear Camera): 13 MP (f/2.0), phase detection autofocus (PDAF), LED flashlight, face detection, auto HDR, video record (1080 pixels)


Selfie Camera (Front Camera): 8 MP, face detection, auto HDR, video record (720 pixels)


RAM (Random Access Memory): 3 GB


ROM (Read Only Memory): 32 GB


Memory Card Slot: support up to 64 GB


Battery: Li-polymer 3520 mAh


Fast Charging:


Sensors: fingerprint, proximity, accelerometer, light, step detector


Chipset:


CPU (Central Processing Unit): Octa Core 1.6 GHz ARM Cortex A55


GPU (Graphics Processing Unit): Power VR Rouge GE 8322


Body:


3.5 mm headphone jack: Yes


USB: micro USB version 2.0


OTG (On The Go): Yes


Bluetooth: version 4.2


GPS: Yes with AGPS


Height: 147.3 mm


Width: 70.9 mm


Thickness: 8.9 mm


Weight: 159 g


FM Radio: Yes, recorder


Speaker: Yes


NFC (Near Field Communication):


Other Features: face unlock


বিস্তারিত তথ্য

১ম বিস্তারিত তথ্য, ২৬ আগস্ট ২০১৯:

“সবার নজর এখন এই নতুন Walton android smartphone এর দিকে। কারন হচ্ছে এর ৩ GB RAM. বাংলাদেশের অধিকাংশ মানুষ সেই দামের মধ্যে মোবাইল কিনে থাকেন সেই দামের মধ্যেই ৩ GB RAM আর সাথে থাকছে notch display. এক কথায় বলতে গেলে অনেক কিছুই আছে, তবে যদি পেছনে দুটি camera থাকতো তাহলে হয়তো showroom এ আসার ১ দিনের মধ্যেই সব মোবাইল বিক্রি হয়ে যেতো।

যেহেতু দাম ৮,৪৯৯ টাকা, তাই পেছনের ১৩ MP ক্যামেরা আর সামনে ৮ MP ক্যামেরা নিয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে। যদি দাম ১০ হাজার বা তার বেশি হতো, তাহলে অবশ্যই বলতাম পেছনে দুটি ক্যামেরা না দিলে এই মোবাইল কিনবো না, হি হি হি।

এখন তো সবাই মোবাইল কেনার সময় ব্যাটারি নিয়ে অনেক বেশি চিন্তা ভাবনা করে। কারন হচ্ছে কেউ ই চায় না দিন শেষ হবার আগেই মোবাইল চার্জ শেষ হয়ে যাক। কারন মোবাইল এখন শুধুমাত্র কথা বলা আর বিনোদনের কাজেই ব্যবহার হয় না, অনেক প্রয়োজনীয় কাজেও ব্যবহার করি আমরা।

৩৫২০ mAh ব্যাটারি পাচ্ছেন এই নতুন Walton 4G smartphone এর মধ্যে। আর এটি Li-polymer ব্যাটারি। আশা তো করা যাচ্ছে সারাদিন ভালো ভাবেই চলতে পারবে একবার চার্জ দিয়ে। কিন্তু Primo H8 Pro এর display টা ও কিন্তু বেশ বড়।

৫.৭১ ইঞ্চের display যে বেশ ভালোই battery খেয়ে নিবে সেটা হয়তো অনেকেই বুঝতে পারছে। তবে ৩৫২০ mAh ব্যাটারি ও কোনো অংশে কম না। তবে ৪০০০ mAh ব্যাটারি দিলে ভালো হতো না?

৩২ GB internal memory পাচ্ছেন এতে। সাধারণত অনেকেই এই দামের মোবাইল গুলোতে ৩২ GB এর বেশি memory card ব্যবহার করেন না। সেখানে ৮,৪৯০ টাকা দামের একটি মোবাইলে ৩২ GB ROM দেয়া হচ্ছে। সেই সাথে যদি memory card ব্যবহার করেন তাহলে অনেক কিছুই সংরক্ষণ করে রাখতে পারবেন। ৬৪ GB পর্যন্ত memory card support করবে এই Walton smartphone টি। তবে যদি ১২৮ GB পর্যন্ত memory card support করতো তাহলে খুব ভালো হতো।

micro USB এখন ইতিহাস, সবাই চায় USB type C, কিন্তু আমার জানা মতে Walton তাদের মোবাইলে হয়তো এখনো পর্যন্ত USB type C ব্যবহার করেনি। Snapdragon chipset ও ব্যবহার করেনি। তবে Walton এর উচিত ভালো মানের কিছু স্মার্টফোন বাজারে নিয়ে আসা, যেই স্মার্টফোন গুলো অন্য মোবাইল কোম্পানির গুলোর সাথে প্রতিযোগিতা করতে পারবে। সবাই যখন USB type C ব্যবহার করছে তখন যদি সেই পুরানো যুগের micro USB তেই থেকে যায় Walton তাহলে কিভাবে হবে?

আমরা কম দামে ভালো কিছু আশা করি Walton এর কাছ থেকে, কারন আমাদের দেশের পণ্য, কিন্তু সুযোগ সুবিধা কম দিয়ে দাম কম রাখলে কি লাভ হবে?

এক কথায় বলতে গেলে দাম অনুযায়ী বেশ ভালো এই Walton 4G mobile টি। যারা চাইছেন ১০ হাজার টাকার নিচে ভালো একটি 4G মোবাইল কিনতে তারা এটা কিনতে পারেন। বাকিটা আপনাদের ইচ্ছা। কোনো কিছু কেনার আগে নিজে অবশ্যই যাচাই করে নিবেন।”

© mobilemaya.net

Visit More: All Walton Smartphones